http://shoppingkori.com

সিপিএ নেটওয়ার্ক এর মাধ্যমে আয় করুন 200$-300$


সিপিএ নেটওয়ার্ক এর মাধ্যমে আয়ের উপর আমাদের একটি কোর্স চালু আছে।আপনি যদি এই কোর্স এ পার্টিসিপেইট করতে চান তাহলে নাম নিবন্ধনের জন্য কল করুন এই নাম্বারেঃ ০১৬১১৭৮৫৩৬৩। 


(মাসে $২০০-$৩০০ আয় করুন)
CPA মানে Cost Per Action



CPA এর কাজ কয়েক টি পদ্ধতিতে করতে হয়। SEO,PPC,E-mail marketing, Viral Article Marketing, Video Marketing etc.
Huse trafic আনার জন্য SEO এর বেশ কয়েকটি টুলস ব্যবহার করতে হয়। এই টুলসগুলো Freelancer Market Place থেকে ১০$ দিয়ে কিনতে হয়। নীচের টুলসগুলোর ধারাবাহিক বাহিক বিবরণ দেওয়া হল।
ব্যাকলিংক চেকার টুল: http://www.backlinkwalch.com এই টুলের মাধ্যমে আপনার ওয়েব সাইটে বা বিভিন্ন ফোরাম বা বøগে যে লিংক দিতে হয়। লিংক সঠিকভাবে কাজ করে তা এই টুলের মাধ্যমে চেক করতে হয়।
পেইজর‌্যাংক চেকার টুল: http://www.prchecker.info। এই টুলের মাধ্যমে ওয়েব সাইটের পেইজর‌্যাংক নির্নয় করা হয়। বায়ার যখন ফ্রিলেন্সার কোন কাজ দিবে তখন যে সব পেইজের পেইজ র‌্যাংক ২ এর উপরে সেই গুলির লিকং চাইবে। চধমব জধহশ সাধারনত ০-১০ এর মধ্যে হয়। যেমন Facebook এর Page Rank 9, Twitter Page Rank 10।
কিওয়ার্ড ডেনসিটি এ্যানালাইজার :
http://www.seochat.com/ seo-tools/keyword-density/ এই টুলের সাহায্যে এবং সাইট গুলির কিওয়ার্ড ব্যবহৃত হইয়াছে তা নির্নয় করা হয়। keyword density সাধারনত ২-৬ % ব্যবহৃত হয়। অ্যাওয়ার্ড ১০০ শব্দের মধ্যে ২ টা keyword ব্যবহৃত হয়। প্রতিটি keyword research  করে keyword বসাতে হয় এবং প্রত্যেক প্যারায় keyword বসাতে হবে।
Meta tage এনালাইজার টুল:
http://www.seocento.com এখানে meta ancljyer মেনুতে ক্লিক করে website এর নাম চাবে। তা যেমন : http://www.anasmartweb.net দিতে হবে। মেটা  হইলো ওয়েব সাইটের ভিক্তি। মেটায় keyword descrption ব্যাবহৃত হয়। যখন গুগুল পেইজ বিচরন করে তখন প্রথমে ওয়েব সাইটে মেটা ধরে বিচরন করে। তাই যখন ওয়েব সাইটের মেটায় keyword পায় তখন তার রিপোট Serp(search engine visit page) কিওয়ার্ডয়ের ভিক্তিতে সরিয়ে রাখে। যখন keyword দিয়ে search করে তখন তার ও সংশ্লিষ্ট দিকগুলির অনুযায়ী ওয়েব সাইটটি পাওয়া যায়।
ওয়েব সাইট অপটিমাইজার টুল:
http://www.perfectoptimixer.com এই টুলের সাহায্যে ৩০০ সাইটে w3c stanlaliFation কোর্ড ঠিক আছে কিনা না তা জানা যায়। ওয়েবসাইটে কোন Error আছে তা জানা যায়।
ওয়েবপেইজ স্পির্ড এ্যানালাইজরটুল:
http://www.websiteoptimization.com। এই সাইটে চেয়ে আপনার ওয়েব সাইটের কত মিনিট এ রান হবে তা জানা যায়। সাধারণত ২০- ৩০ সিলি সেকেন্ডে রান হইলে আপনার সাইটটি seo fiiehly সাইটে ফাশ বা জাভাস্ক্রিপ্ট ব্যবহৃত হলে সাধারনত ওয়েব সাইটে রান করতে দেরী হয়। ভিজিটর যত কম সময় রান হয় সেই সব ওয়েব সাইটে বেশি ভিজিট হবে।
wonelwrap
এটি একটি softwere যা দিয়ে আর্টিকেল এর সিনোন্যাম পরিবর্তন করতে ব্যবহৃত হয়।
আর্টিকেল ডুপ ডাইন http://www.duplicop.com এই টুলের সাহা্য্যে যখন আর্টিকেল রিরাইট করা হয় তখন Duplicy আছে তা চেক করে। তা http://www.seomastering.com এই টুলের সাহায্যে যখন কোন আর্টিকেল রিরাইটার করা হয় তখন Duplicy আজে তা চেক করে। তা ছাড়া Domain name, Domain statns, Location, ইত্যাতি চেক করা হয়।
Ding Goat টুল:
http://www.pingoal.com এই টুলের সাহায্যে কোন লিংক Ping করতে হয়। এছাড়া Ping  magic এর মাধ্যমে Ping করা হয়।

Post Comment

Share this article :

আমি কার্জন কামাল।পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।২০০৯ সালে আমি ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং এর সাথে জড়িত হই।ওয়েব ডিভেলপমেন্ট এবং এসইও নিয়ে কাজ করি প্রায় ৩ বছর। বর্তমানে আমি একজন উদ্যোক্তা। Add as a friend to Facebook। প্রয়োজনে কথা বলুনঃ+8801971626224 এই নাম্বারে।।

 

+ comments + 2 comments

February 8, 2014 at 3:17 AM

Nice post. CPA is a real way to earn money.

April 25, 2017 at 10:37 PM

শুভেচ্ছা জানাচ্ছি,

আমি ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

Post a Comment

Put your comment here.


দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!

আমরা কেকে ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন চালাচ্ছি।এই সংগঠনের আর্থিক সহযোগিতায় চলছে একটি এতিম খানা।আপনার আমার সকলের সহযোগিতায় বেড়ে উঠছে প্রায় ১৫ জন এতিম শিশু।আসুন আমাদের যার যতটুকু সম্ভব এতিমদের প্রতি মাবনতার হাত বাড়িয়ে দেই।অনুদান দিতে চাইলে (বিকাশ-01776787985) এর মাধ্যমে দিতে পারেন।অনুদান পাঠিয়ে দয়া করে আপনার ট্রানজেকশন আইডি আপনার নাম এবং ঠিকানা সহ আমাদের এসএমএস করুন।ধন্যবাদ।

জনপ্রিয় কয়েকটি পোস্ট

 
Support : Creating Website | kids health | karjohnkamal
Copyright © 2011. Google Adwordsbd - All Rights Reserved
Template Created by Creating Website Published by karjohn Template
Proudly powered by Codesk Technology