http://shoppingkori.com

ঘরে বসেই প্রশিক্ষণ,ঘরে বসেই আয়ঃসম্পূর্ণ অনলাইন নির্ভর সার্চ ইঞ্জিন প্রশিক্ষণঃ

সার্চ ইঞ্জিন প্রশিক্ষণ নিয়ে প্রথম আলো ব্লগ এ এর আগের লেখাটা পড়ে ঢাকার বাইরে এবং দেশের বাইরে থেকে অনেকেই প্রশিক্ষণ নিতে আগ্রহ প্রকাশ করেছেন।সবাই বলেছেন দুরত্ত নামক প্রতিবন্ধকতাটা কাটিয়ে অনলাইন নির্ভর কোর্স চালু করতে।তাদের কথা মাথায় রেখেই আমরা উদ্যোগ নিয়েছি অনলাইন কোর্স এর।সেইসব আগ্রহীদের জন্য কোডেস্ক টেকনোলজী অনলাইন নির্ভর এসইও প্রশিক্ষণ চালু করছে ।

এই প্রশিক্ষণের জন্য যা যা প্রয়জনঃ

১।নিজস্ব কম্পিউটার অথবা ল্যাপটপ।
২।ইন্টারনেট কানেকশন।
৩।গুগল অথবা ইয়াহু মেসেঞ্জার।
৪।স্কাইপি সফটওয়্যার
৫।কম্পিউটার চালনার দক্ষতা।
৬।টিম ভিউয়ার(এটি না থাকলে আমরা ব্যবস্থা করে দেব)


এই প্রশিক্ষণের সুবিধাঃ
১।হাতে কলমে প্রশিক্ষণ।
২।নাম মাত্র কোর্স ফি।
৩।ফ্রী ওয়েব সাইট
৪।দুরত্তের ঝামেলা মুক্ত।
৫।ফ্রী ওডেস্ক এবং মাইক্রোওয়ার্কার ও ইল্যান্স থেকে আয় করার কৌশল।

কোর্স করতে আগ্রহীদের আরো কিছু জানার থাকলে
ফোন করুনঃ০১৬১১৭৮৫৩৬৩।
আমাদের ওয়েবসাইট

Post Comment

Share this article :

আমি কার্জন কামাল।পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।২০০৯ সালে আমি ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং এর সাথে জড়িত হই।ওয়েব ডিভেলপমেন্ট এবং এসইও নিয়ে কাজ করি প্রায় ৩ বছর। বর্তমানে আমি একজন উদ্যোক্তা। Add as a friend to Facebook। প্রয়োজনে কথা বলুনঃ+8801971626224 এই নাম্বারে।।

 

+ comments + 11 comments

July 3, 2012 at 1:10 AM

আমি বর্তমানে এই অনলাইন কোর্সের একজন শিক্ষার্থী।বাড়ী সিলেটে হওয়ায় ঘরে বসেই শেখার সুযোগ পেয়ে আমি আনন্দিত।আমি শিখছি আপনিও শিখুন।স্বাবলম্বী হউন।

রতন
বিয়ানী বাজার।
সিলেট।

July 3, 2012 at 1:14 AM

রতন ভাইয়ার মত আমিও এই কোর্স করছি।নতুন শুরু করলাম তবে ভাইয়া অনেক হেল্পফুল।সব সময় উনাকে পাই।এমন সুযোগ পেয়ে আমি আনন্দিত এবং সুখী।কারজন ভাইয়াকে ধন্যবাদ আমাদের এই সুযোগটা দেয়ার জন্য।আমার বাসা গাজীপুরে।আমিও অনলাইন এ শিখছি।
শিখা হালদার।
গাজীপুর সদর।।

Anonymous
July 5, 2012 at 5:29 AM

I want to know the cost of seo course.

July 5, 2012 at 7:52 AM

Anonymous @আপনি এখানে দেয়া মোবাইল নাম্বারে কল করতে পারেন।তবে আমার মনে হয় এখন কোর্স ফি ৬০০০টাকা।আমিও গত কাল ভর্তি হলাম।আজকেই প্রথম ক্লাস্টা করলাম কিন্তু অনলাইন এ ক্লাস করলেও মনেই হলোনা আমি অনলাইন এ ক্লাস করছি ভাইয়া বুঝান অনেক ভাল।আমার মনে হয় আমি ভর্তি হয়ে ভাল কাজ করেছি।ভাল সাপোর্ট ও পাচ্ছি।

আপ্নারা যারা শিখছেন সবাই দেখছি হ্যাপী।তাহলেতো আমারো শিখা উচিত।দেখি ফোন্টা করে আশি......।

বাংলা বানান এ এতো ভুল?একটু দেখে শুনে লিখবেন সবাই।

আমি হুমাইরা,সিলট তাখি.........

আপনি কি কম ভুল লিখলেন?নাকি সিলেট এর লোকাল ভাষা ব্যাবহার করলেন কোনটা@হুমাইরা?

নাছিরুল ইসলাম,কুমারখালী কুষ্টিয়া।

July 5, 2012 at 8:05 AM

সহমত@নাছির

July 5, 2012 at 3:42 PM

আমিও শুরু করেছি।ভালোই লাগছে।নতুন কিছু শিখছি একটু নতুন ভাবে।

Anonymous
July 5, 2012 at 3:44 PM

ji amio shuru korbo.jara running acen tara aktu amader dike deikhen r ki.

Apon Rasel
September 13, 2012 at 11:19 AM

Amio korte chai,,,,,,,,,,,,,,,

Post a Comment

Put your comment here.


দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!

আমরা কেকে ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন চালাচ্ছি।এই সংগঠনের আর্থিক সহযোগিতায় চলছে একটি এতিম খানা।আপনার আমার সকলের সহযোগিতায় বেড়ে উঠছে প্রায় ১৫ জন এতিম শিশু।আসুন আমাদের যার যতটুকু সম্ভব এতিমদের প্রতি মাবনতার হাত বাড়িয়ে দেই।অনুদান দিতে চাইলে (বিকাশ-01776787985) এর মাধ্যমে দিতে পারেন।অনুদান পাঠিয়ে দয়া করে আপনার ট্রানজেকশন আইডি আপনার নাম এবং ঠিকানা সহ আমাদের এসএমএস করুন।ধন্যবাদ।

জনপ্রিয় কয়েকটি পোস্ট

 
Support : Creating Website | kids health | karjohnkamal
Copyright © 2011. Google Adwordsbd - All Rights Reserved
Template Created by Creating Website Published by karjohn Template
Proudly powered by Codesk Technology