http://shoppingkori.com

যারা এ্যডসেন্স নিয়ে চিন্তিত তারা এই লেখাটি পড়ুন

যারা এ্যডসেন্স নিয়ে চিন্তিত তারা এই লেখাটি পড়ুন।

গুগল এ্যাডসেন্স নিয়ে বাংলাদেশে তুলকালাম যাচ্ছে।শত চেষ্টা করেও একটি গুগল এ্যাকাউন্ট পাওয়া যায়না।বাংলাদেশে এখন গুগল এ্যাডসেন্স কে অনেকেই সোনার হরিণ বলে আখ্যায়িত করেন।জাতি হিসেবে আমরা এতই নিন্ম মানের যে গুগল আমাদের একটি ফালতু জাতি হিসেবেই মনে করে।আমরা ঘুমিয়ে ঘুমিয়ে আয় করতে চাই বলেই আমাদের এই অবস্থা।পরিশ্রম করে আয় করতে আমরা আগ্রহী নই।অনেকেই নিজের এ্যাড এ নিজে ক্লিক মারেন রাতারাতি ধনী হওয়ার আশায়।সারা রাত ক্লিক মেরে সকালে উঠে দেখেন ধনী হওয়ার স্বপ্ন অঙ্কুরেই বিনষ্ট হয়ে গেছে।আবার অনেকেই নিজে নিজে যত্তসব আজগুবি বুদ্ধি বের করেন দুই নাম্বারি করার।কিন্তু সব বুদ্ধি গুগল এর বুদ্ধির কাছে আছাড় খেয়ে মরে।বুদ্ধিজিবীরা একবারের জন্যও ভাবেন না যে এসব বুদ্ধি আমার জন্মের আগেই গুগল প্রটেক্ট করে রেখেছে।

কিছু পরামর্শঃ
১।কখনই নিজের এ্যাড এ নিজে ক্লিক করবেন না।
২।গোপনে অথবা প্রকাশ্যে কাউকে তাতে উদ্ভুদ্ধও করবেন না।
৩।কপি পেস্ট এর ব্যারাম এড়িয়ে চলুন।
৪।লোকাল মার্কেট টার্গেট করে ওয়েব এর ট্রাফিক বাড়াবেন না।
৫।রাতারাতি ধনী হওয়ার স্বপ্ন দেখবেন না।
৬।যদি এ্যাডসেন্স থেকে আয় করতে চান তাহলে যে ওয়েবসাইট এ এ্যাড পাবলিশ করাবেন সেটা চেষ্টা করুন বাঙ্গালী ট্রাফিক থেকে দূরে রাখতে।
৭।আপনার ওয়েব সাইট এ ভাল ভিজিটর থাকলেই কেবল ভাল আয় করতে পারবেন।

গুগল এ্যাডসেন্স এর যে কোন সম্যায় ফোন করুনঃ০১৬১১৭৮৫৩৬৩ তে।
আমরা গুগল এ্যাডসেন্স সহ রেডি ওয়েবসাইট তৈরি করে দিচ্ছি।
আমাদের ওয়েব সাইটঃ

Post Comment

Share this article :

আমি কার্জন কামাল।পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।২০০৯ সালে আমি ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং এর সাথে জড়িত হই।ওয়েব ডিভেলপমেন্ট এবং এসইও নিয়ে কাজ করি প্রায় ৩ বছর। বর্তমানে আমি একজন উদ্যোক্তা। Add as a friend to Facebook। প্রয়োজনে কথা বলুনঃ+8801971626224 এই নাম্বারে।।

 

Post a Comment

Put your comment here.


দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!

আমরা কেকে ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন চালাচ্ছি।এই সংগঠনের আর্থিক সহযোগিতায় চলছে একটি এতিম খানা।আপনার আমার সকলের সহযোগিতায় বেড়ে উঠছে প্রায় ১৫ জন এতিম শিশু।আসুন আমাদের যার যতটুকু সম্ভব এতিমদের প্রতি মাবনতার হাত বাড়িয়ে দেই।অনুদান দিতে চাইলে (বিকাশ-01776787985) এর মাধ্যমে দিতে পারেন।অনুদান পাঠিয়ে দয়া করে আপনার ট্রানজেকশন আইডি আপনার নাম এবং ঠিকানা সহ আমাদের এসএমএস করুন।ধন্যবাদ।

জনপ্রিয় কয়েকটি পোস্ট

 
Support : Creating Website | kids health | karjohnkamal
Copyright © 2011. Google Adwordsbd - All Rights Reserved
Template Created by Creating Website Published by karjohn Template
Proudly powered by Codesk Technology