http://shoppingkori.com

স্পেশাল ল্যাপটপ সার্ভিসিং প্রশিক্ষণ

বিজ্ঞানের কল্যাণে এখন গোটা পৃথিবীটাই হাতের মুঠোয়।প্রযুক্তি আমাদের নিয়ে গেছে দূর থেকে বহুদূর।যার কিছু কিছু  আমাদের কখনো কখনো অবিশ্বাস্য লাগে আবার বিশ্বাস ও হয়।বিজ্ঞানের আরেকটি বিস্ময় হচ্ছে ইনফরমেশ টেকনোলজী।জাতি হিসেবে  প্রযুক্তির বাজারে পিছিয়ে থাকলেও এগিয়ে আছি আমরা তরুণ প্রন্ম। এই তরুণ প্রজন্মের একটি অত্যাবশ্যকীয় হাতিয়ারের নাম ল্যাপটপ।আর বর্তমানে তরুণ প্রজন্মের একটি বড় অংশই ল্যাপটপ ব্যাবহারকারী।কিন্তু সমস্যা বাধে তখন যখন সাধের ল্যাপটপটিতে গোলযোগ দেখা দেয়।বর্তমান বাজারে ল্যাপটপ এর এই সমস্যা সমাধানের জন্য যে পরিমান দক্ষ লোকের প্রয়োজন তার প্রায় ৯৯% ই খালি।কারণ আমাদের দেশে এই পেশায় প্রশিক্ষণ প্রদানের বিশ্বস্ত প্রতিষ্ঠানের শূন্যতা দৃশ্যমান।বর্তমান বিশ্বে ল্যাপটপ সার্ভিসিং একটি অত্যন্ত সন্মানজনক পেশা হিসেবে বিবেচিত হয়।দেশে এবং বিদেশে এই পেশার প্রচুর সন্মান রয়েছে।এই পেশায় প্রতিষ্ঠিত হওয়া অত্যন্ত সহজ।রয়েছে সন্মানের সহিত প্রচুর অর্থ উপার্জনের সুযোগ।যারা ল্যাপটপ সার্ভিসিং কে পেশা হিসেবে নিতে চান তাদের কথা বিবেচনা করে কোডেস্ক টেকনোলজী ইন্সটিটিউট (সিটিআই) আয়োজন করেছে ৪ মাস ব্যাপী প্র্যাক্টিকেল ল্যাপটপ সার্ভিসিং কোর্স।এই কোর্সটি বিশেষ মডিউলে সাজানো।ফলে এই বিষয়ে যারা একেবারেই নতুন তারাও এই কোর্সটি করতে পারবেন।কোর্স শেষে চাকরি অথবা ব্যাবসায় সহযোগিতা করা হবে।আর যারা বিদেশ যেতে আগ্রহী তাদের জন্য রয়েছে আমাদের বিশেষ সেবা।বিদেশগামীদের জন্য আমাদের শর্ট কোর্স এর ব্যাবস্থা আছে।এই কোর্স সমাপ্তির পর আপনি ল্যাপটপ এর যে কোন সমস্যা খুব সহজেই সমাধান করতে পারবেন।আয় করতে পারবেন প্রচুর অর্থ।আগ্রহীরা যোগাযোগ করতে নিচের নাম্বারে ফোন করুন।

+৮৮০১৬১১৭৮৫৩৬৩
+৮৮০১৫৫৭০৫০৮৪৩
অথবা সরাসরি চলে আসুন ১৪/২ শান্তিনগর বাজার রোড,শান্তিনগর ঢাকা-১২১৭।

Post Comment

Share this article :

আমি কার্জন কামাল।পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।২০০৯ সালে আমি ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং এর সাথে জড়িত হই।ওয়েব ডিভেলপমেন্ট এবং এসইও নিয়ে কাজ করি প্রায় ৩ বছর। বর্তমানে আমি একজন উদ্যোক্তা। Add as a friend to Facebook। প্রয়োজনে কথা বলুনঃ+8801971626224 এই নাম্বারে।।

 

+ comments + 5 comments

April 19, 2019 at 4:05 AM

Amazing.. It's my pleasure to know about the content you shared. Getting tutor or tuition is no more difficult. If you live in the Capital city of Bangladesh and home tutor wanted in dhaka and Largest Port City in BD(Chittagong) then you can easily find our best tutors in Tuition Media near Gulshan, Dhanmondi, Mirpur and Savar. Want to get everyday tuitions notification? Just Install Our Tuition Media App (Teachers Media) in your Android smart phone from Google Play Store to get everyday tuition.

November 4, 2019 at 2:22 AM

I Love your article. You cant visit my website :splix io plus

October 12, 2020 at 4:03 AM

wow fantastic app you can try Infinity Blade Saga Apk

November 16, 2020 at 1:02 AM

Ohh My God Your Still missing this app Temple Run 2 Mod Apk

April 28, 2022 at 6:11 AM

Its a really helpful post for the people who wants to learn how to fix laptops

Post a Comment

Put your comment here.


দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!

আমরা কেকে ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন চালাচ্ছি।এই সংগঠনের আর্থিক সহযোগিতায় চলছে একটি এতিম খানা।আপনার আমার সকলের সহযোগিতায় বেড়ে উঠছে প্রায় ১৫ জন এতিম শিশু।আসুন আমাদের যার যতটুকু সম্ভব এতিমদের প্রতি মাবনতার হাত বাড়িয়ে দেই।অনুদান দিতে চাইলে (বিকাশ-01776787985) এর মাধ্যমে দিতে পারেন।অনুদান পাঠিয়ে দয়া করে আপনার ট্রানজেকশন আইডি আপনার নাম এবং ঠিকানা সহ আমাদের এসএমএস করুন।ধন্যবাদ।

জনপ্রিয় কয়েকটি পোস্ট

 
Support : Creating Website | kids health | karjohnkamal
Copyright © 2011. Google Adwordsbd - All Rights Reserved
Template Created by Creating Website Published by karjohn Template
Proudly powered by Codesk Technology