http://shoppingkori.com

পেপাল নিয়ে ভাবনা? তৈরি করুন আপনার পেপাল অ্যাকাউন্টঃপেপাল এ এ্যাকাউন্ট খোলার বিস্তারিত

আজকাল অনেকেই অনলাইন এ আয় করছেন কিন্তু বাংলাদেশে পেপাল না থাকায় অনেকেই সেই টাকা ঘরে তুলতে হিমশিম খাচ্ছেন ।কষ্টার্জিত টাকা গুলো পেপাল শুন্যতায় পড়ে আছে অযত্ন আর অবহেলায়।সবই ঠিকাছে কিন্তু প্রবলেমটা বাঁধিয়ে রেখেছে আমাদের সরকার।নামে ডিজিটাল হলেও আজ এতো দিন ইউটিউব বন্ধ করে রাখলেও এই ডিজিটাল ভোঁদাইদের মাথায় আর সেটা খোলার চিন্তা আসছেনা।যাইহোক এটা আমাদের আলোচ্য বিষয় নয়।আমাদের আলোচ্য বিষয় হচ্ছে কিভাবে পাব একটা পেপাল এ্যাকাউন্ট।আজ আপনাদের একটি আন ভেরিফাই এ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া দেখাব।  বাংলাদেশের সরকারের অদ্ভুতকিছু সিদ্ধান্তের জন্য আমরা পেপাল এর সেবা থেকে বঞ্চিত, যেখানে ৭৫ % কাজে পেপাল এর উপস্থিতি রয়েছে ।অনলাইন মার্কেট প্লেস এ এমন অনেক প্রোভাইডার আছে যারা শুধু পেপাল সাপোর্ট করে।বাংলাদেশে পেপাল এ্যাকাউন্ট  সাপোর্ট করে না তাই আমাদের  এ্যাকাউন্টটি করতে হবে অন্য দেশের নামে । আপনার বিদেশে কোন বন্ধু বা আত্মীয় থাকলে তার মাধ্যমে একটি এ্যাকাউন্ট ওপেন করে নিতে পারেন খুব সহজেই।  কিন্তু যাদের তেমন কোন সুবিধা নেই তারা নিচের পদ্ধতি অনুসরন করতে পারেন। ১) এখানে ক্লিক করে পেপাল এর অফিসিয়াল ওয়েবসাইট এ ঢুকুন
sign up এ ক্লিক করুন।
 ২)এখন ইচ্ছামত একটি দেশের নাম ব্যাবহার করুন ।
 যেমন INDIA ,USA,CYPRUS ইত্যাদি ।
আমরা USA সিলেক্ট করি । বা আপনার নিজের ইচ্ছেমত । এরপর
PERSONAL ACCOUNT > GET START এ সিলেক্ট করুন । ৩)  ধারাবাহিক  ভাবে প্রদান করুন আপনার ইমেইল,আপনার নাম, এবং একটি পাসওয়ার্ড দিন । খেয়াল করুন অ্যাড্রেস বারে আপনার দিতে হবে USA এর কোন ঠিকানা । গুগলের সাহায্য বের করুন ঠিকানা । google.com এ গিয়ে লিখতে পারেন “street address of usa “ , “ usa street addressexample “ . আর যদি এতেও সমস্যা হয় তাহলে এই www.regus.com ঠিকানা ভিসিট  করে সাহায্য নিতে পারেন। মনে রাখবেন আমরা শুধু একটা ঠিকানা সংগ্রহ করে পেপাল ওপেন করছি । পেপাল এ পরে ঠিকানা পরিবর্তন করা যায়  কিন্তু দেশ পরিবর্তন করা যায়না  । খেয়াল রাখতে হবে যাতে স্টেট , সিটি এর সাথে জিপ কোড এর মিল থাকে ।আপনাদের  সুবিধার জন্য একটি ঠিকানা দিয়ে রিলাম।

Bridge Plaza
 2nd Floor Fort Lee,
 New Jersey 07024( জিপ কোড )
 United States *** 
জিপ কোড সার্চ করতে লিখুন “ zip code of new jersey “ ,” zip code of new york” ***

 ৪) ঠিকানা এর পর আপনাকে দিতে হবে মোবাইল নাম্বার । গুগল করে তা বের করতে পারেন। উদাহরনঃ 777-888-9999. এমন করেই মুলত USA এর নাম্বার হয়ে থাকে ।
 ৫) এরপর save and continute click করুন । এখন ঠিক ভাবে সব পুরন করতে পারলে আপনার পেপাল তৈরি হয়ে যাওয়ার কথা।  তবে এটি আনভেরিফাইড । পরে একদিন ভেরিফাইড এ্যাকাউন্ট নিয়ে লিখব।  ভাল থাকুন সবাই । ধন্যবাদ................

Post Comment

Share this article :

আমি কার্জন কামাল।পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।২০০৯ সালে আমি ব্লগিং এবং ইন্টারনেট মার্কেটিং এর সাথে জড়িত হই।ওয়েব ডিভেলপমেন্ট এবং এসইও নিয়ে কাজ করি প্রায় ৩ বছর। বর্তমানে আমি একজন উদ্যোক্তা। Add as a friend to Facebook। প্রয়োজনে কথা বলুনঃ+8801971626224 এই নাম্বারে।।

 

Post a Comment

Put your comment here.


দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!দৃষ্টি আকর্ষণ!!

আমরা কেকে ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন চালাচ্ছি।এই সংগঠনের আর্থিক সহযোগিতায় চলছে একটি এতিম খানা।আপনার আমার সকলের সহযোগিতায় বেড়ে উঠছে প্রায় ১৫ জন এতিম শিশু।আসুন আমাদের যার যতটুকু সম্ভব এতিমদের প্রতি মাবনতার হাত বাড়িয়ে দেই।অনুদান দিতে চাইলে (বিকাশ-01776787985) এর মাধ্যমে দিতে পারেন।অনুদান পাঠিয়ে দয়া করে আপনার ট্রানজেকশন আইডি আপনার নাম এবং ঠিকানা সহ আমাদের এসএমএস করুন।ধন্যবাদ।

জনপ্রিয় কয়েকটি পোস্ট

 
Support : Creating Website | kids health | karjohnkamal
Copyright © 2011. Google Adwordsbd - All Rights Reserved
Template Created by Creating Website Published by karjohn Template
Proudly powered by Codesk Technology